বাঁচতে চাই তোমাকে ঘিরে
- ইয়াসিন হাওলাদার - প্রেয়সী ০৪-০৫-২০২৪

যবে থেকে তোমায় দেখেছি তবে
থেকে তোমায় বেসেছি ভালো।
তবে থেকে আমার বেঁচে থাকার অবলম্বন শুধু তুই।
আমার আকাশ, আমার বাতাস।
আমার নদীজল, আমার পৃথিবী,
আমার নিঃশ্বাস, আমার বিশ্বাস শুধু যে তুই।
আমি তোমাতে থাকি, তোমাতে হারায়,
তোমার মাঝে নিজেকে খুঁজে বেড়াই।
বেঁচে আছি আজ তোমারই তরে,
আরোও বাঁচতে চাই তোমাকে ঘিরে।
আমার জীবন, আমার মরণ
সপে দিলাম তোমারই তরে। ্

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।